Facebook Moja

গল্পঃ শালি-আমার-ফেসবু কে---
-
-
দুলাভাই ফেসবুকে স্টাস দিছে:-
(জাহিদ)
--
--
"আতা গাছের তোতা পাখি,
ডালিম গাছের মৌ।
মাঝ রাতে ওঠে দেখি,পাশে নেই বউ।
কি করি!
কি করি! ভেবে নাহি পাই..... :
:
শালির কমেন্টঃ(চ্যমিলি )
:
:
শালি বলে ও
দুলাভাই,আমি থাকতে আপুর দরকার
নাই। (মনে মনে বলে ,দুলাভাইর
মুখে ঝাটারবারি)
:
:
দুলাভাইর কমেন্টঃ
:
তুই আমার রানি, আমি তোর রাজা রে!
পাবি না আমার মতো!হ্যন্ডসাম
দুলাভাইরে। :
:
শালির কমেন্টঃ
:
তুই আমার রাজা, আমি তোর রানী রে,
পাবি না আমার
মতো,মিস্টি একটা শালি রে।
:
:
দুলাভাইয়ের কমেন্টঃ
:
ঐ ফেসবুক -বন্ধুদের আমি জানাবো।
ঐ টুইটার
ফলোয়াদের আমি জানাবো।
তোমাকে তোমাকে!
তোমাকে তোমাকে! শালি থেকে বউ
বানাবো।
:
:
শালির কমেন্টঃ
:
ঐ দুলাভাই-
এতো বাড়াবাড়ি ভালো না।
যখন বল্ক
মারমু।খুইজাও পাইবা না। :
:
দুলাভাইর কমেন্টঃ
:
শালি চলেছে কমেন্ট করে, বউ
হলে দোষ
কি তাতে।
রাগ করো না, শালি গো।
রাগলে তোমায়
লাগে,
বউয়ের মতো।... :
:
শালির কমেন্টঃ
:
তোকে পাগলের মতো করে দুলাভাই,
হৃদয়ের
বাইরে ঘুরাবো।
:
:
দুলাভাইর কমেন্টঃ
:
ও শালি লাল গোলাপি,কি কইলা রে।
এসো এসো বুকে, রাখি বো যতনে। :
:
শালির কমেন্টঃ
:
এমন কথা কইলে দুলাভাই
মনে লাগে ব্যাথা।
কাছে আসার চেষ্টা করলে মারব
মুখে ঝাটা।---
শালা মারব মুখে ঝাটা। :
:
দুলাভাইর কমেন্টঃ
:
পরে না চোখের পলক। কি শালির রুপের
ঝলক।
দহাই লাগে, এমন কমেন্ট,
করবেনা শালি আমার।
আমি জ্ঞান হারা বো, মরেই যাবে।
বাচাতে পারবেনা আমায়।
:
:
শালির কমেন্টঃ
:
দুলাভাই কোথায় তুমি---?
আছো কি আপুর পাশে।
ভুলে কি গেছো তুমি, --
ওয়েট করছি কবে থাকে।
:
:
দুলাভাইর-কমেন্ট ঃ
:
শালিরে ভালোবেসে করিনি ভুল।
বুঝিছি পাথরে ফুটবে যে ফুল। :
:
শালির কমেন্টঃ
:
কমেন্টে করে নয় রে -দুলাভাই, লাইক
দিয়ে নয়।
করবো না তো ম্যাসেজে দিয়ে,
কথা বিনিময়।
মনে মনে, বারে বারে, বলবো তোমায়
আই লাভ ইউ
যে....
:
:
দুলাভাইর কমেন্টঃ
:
:
তোকে পুতুলের মতো করে সাজিয়ে,
শশুর
বাড়ি থেকে,--
নিয়ে আসবো বাড়িতে... :
শালীর কমেন্টঃ
:
তুমি দিও না গো বাসর ঘরের
বাতি নিভাইয়া..
আমি অন্ধকারে, বদ্ধ
ঘরে যাবো মরিয়া। :
:
দুলাভাইর কমেন্টঃ
:
হানিমুনে নিয়ে যাবো,তাকে আমি অার্জেন্টিনা।
তারপর তোর কোলে আসবে, দুষ্ট
একটা লক্ষী সোনা।
বড় লোকের বেটি তুই, লম্বা লম্বা চুল,
ফেসবুকেতে আসে তোকে,
লাগছে বিউটিফুল।।

Related Posts
Previous
« Prev Post